October 23, 2024, 6:33 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। গোবিন্দগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল একই পরিবারের তিনজনের! দিনাজপুর বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সাঘাটায় ১০হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক কারবারি গ্রেফতার বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক হলেন ফখরুল ইসলাম কাহালুতে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ কাহালুতে ইট ভাটা মালিকের বাসায় ডাকাতি সংঘটিত নওগাঁয় ১ লাখ ১৪ হাজার কিশোরী পাচ্ছে জরায়ুমুখ ক্যান্সার টিকা বদলির আদেশে পাত্তা দিচ্ছেন না, গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান

শাজাহানপুরে চেয়ারম্যানকে হত্যা মামলার আসামী করায় প্রতিবাদে বিক্ষোভ ও মানবন্ধন।

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী ও শীর্ষ সন্ত্রাসী টোকাই সাগর হত্যাকান্ডে আশেকপুর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলীর বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন অত্র এলাকার সাধারণ জনগন।

গতকাল রবিবার বেলা ৩টার সময় নাটোর-বগুড়া মহাসড়কের রানীরহাট বাসষ্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন সন্ত্রাসী সাগর তার দলবল নিয়ে দীর্ঘ দিন যাবত অত্র এলাকায় চাঁদাবাজী, ছিনতাই, খুন জখম করে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। গত কয়েকদিন আগে সন্ত্রাসী সাগরসহ তার সহযোগী স্বপনকে কে বা কাহারা খুন করে রেখে যায়। বিগত কয়েক মাস আগে সাগর বাহিনী পারভেজ নামের এক প্রভাষককে দিনের বেলায় খুন করে। চেয়ারম্যান হিসাবে প্রতিবাদ করায় হিংসামূলক ভাবে সাগরের পরিবারের লোকজন তাকে হত্যা মামলায় ১নং আসামী করেন।

অপরদিকে মামলায় ছোট শাহীনকে আসামী করায় তার প্রতিবাদেও লোকজন মানববন্ধন করেন। তাই বক্তা এবং এলাকার জনসাধারণ প্রশাসনের নিকট জোর দাবী করেন চেয়ারম্যানের বিরুদ্ধে এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com